Jumat, 20 Juni 2014

cara memakai jilbab pashmina sifon

cara memakai jilbab pashmina sifon যদি আপনি একটি রেফারেন্স হিসেবে ব্যবহার করতে পারেন এবং আপনি সুন্দর এবং ফ্যাশনেবল চেহারা ব্যবহার করতে পারেন নিম্নোক্ত Pashmina হিজাব পাতলা স্বচ্ছ সিল্কের কাপড় পরিধান করা. Florals সঙ্গে, আপনি আরো তাজা এবং কমনীয় চেহারা হবে. কোন প্রত্যেক মহিলার সুন্দর দেখতে চাই যে আত্মত্যাগী. Pashmina হিজাব ব্যবহার করে, আপনি এটি আপনার হিজাব স্টাইল দৈনন্দিন জন্য ঘটতে পারে.

কিভাবে Pashmina হিজাব পরতে বিভিন্ন হল, মাল, হিজাব শৈলী, প্রবণতা এবং হিজাব নিজেই পরতে প্রয়োজন অভিযোজিত করা যাবে. মুদ্গর এ কেনাকাটা যখন আপনি বাড়িতে বা সক্ষম ব্যস্ততাহীন হাঁটতে করার সময়ে দৈনন্দিন ব্যবহারের জন্য চেষ্টা করতে পারেন নিম্নলিখিত শৈলী.

আপনি শুরু করার আগে, আপনি Pashmina পাতলা স্বচ্ছ সিল্কের কাপড় florals, ভিতরের অবগুণ্ঠন এবং ফুল ব্রোচ প্রস্তুত করা উচিত. সবকিছু প্রস্তুত হলে, সরাসরি নিম্নলিখিত Pashmina হিজাব পরেন কিভাবে টিউটোরিয়াল চেষ্টা করতে পারেন

প্রথম পদক্ষেপ, স্বাভাবিক হিসাবে আপনার Pashmina হিজাব ব্যবহার. অন্য দিকে চেয়ে দীর্ঘতর হতে অবগুণ্ঠন এর Kemdian একপাশে. এর পর ঘাড় ফিরে যাও Pashmina হিজাব স্বল্প দিকে টান এবং এগিয়ে নির্দেশ.

উপরের ছবিতে দেখানো হয়েছে দ্বিতীয় ধাপে, Pashmina হিজাব নিন আপনার শরীরের সামনে শেষ হয় উভয় তারপর উভয় প্রান্ত রাখা.

তৃতীয় ধাপে, Pashmina হিজাব উভয় প্রান্ত হয়েছে এবং নিশ্চিত করুন যে আপনি বন্ড সহজেই hoods অব্যাহতি না হয় রাখা না বলে শেষ করা.

চতুর্থ ধাপ, স্কার্ফ শেষে Pashmina ইতিমধ্যে আপনার মাথার উপরে দিয়ে ছিল গ্রন্থিবদ্ধ উত্তোলন. তারপর ঘাড় পিছন দিকে শেষ নোড নেভিগেট.

পঞ্চম ধাপ, ঘাড় ও লিফট কাছাকাছি Pashmina অংশ এবং অন্য দিকে একটি Pashmina সঙ্গে আনুমানিক যখন ঘাড় পিনযুক্ত.

সর্বশেষে, Pashmina বামদিকে পিনযুক্ত ফ্লাওয়ার ব্রোচ আপনি আরো মিষ্টি ও সুন্দর চেহারা হিজাব.

http://cara-memakai-jilbab-kreasi.blogspot.com সহজ এবং সহজ তাই নয় কি? ফ্যাশন এবং রঙ মিলে একটি মিশ্রন সঙ্গে, আপনি আরো আকর্ষণীয় এবং ফ্যাশনেবল চেহারা. উপরে পাতলা স্বচ্ছ সিল্কের কাপড় Pashmina ছাড়াও, তবে আপনাকে বাড়ীতে দৈনন্দিন পরিধান জন্য হিজাব পরিধান কিভাবে একটি সহজ Pashmina চেষ্টা করে দেখতে পারেন. গুড লাক হিজাব পরেন কিভাবে পাতলা স্বচ্ছ সিল্কের কাপড় Pashmina!

Tidak ada komentar:

Posting Komentar