Selasa, 18 Februari 2014

harga obat jerawat anaina skincare

harga obat jerawat anaina skincare মুখে ব্রণ ছাড়া পরিষ্কার. কিন্তু আসলে সর্বাধিক বেসবল যে ব্রণ scars কোন চেহারা আছে! এখনও, সাবেক মুখে দেখা যায় এবং কর্মক্ষমতা হস্তক্ষেপ করা যাবে. এখানে দ্রুত ব্রণ scars পরিত্রাণ পেতে কিভাবে.

1 . আইস ঘনক
ব্রণ scars যে অঞ্চলের বরফ কিউব Rub . 15 মিনিটের জন্য মাজা এবং তিন থেকে চার বার দিন না . আইস একটি calming প্রভাব রয়েছে এবং ত্বক প্যাড প্রদাহ পরাজিত করে এবং ব্রণ নিরাময় ত্বরান্বিত সাহায্য করে.

সোডা 2.Baking
পিষ্টক করতে কাজ ছাড়াও, বেকিং সোডা এছাড়াও মুখের ব্রণ blemishes পরিত্রাণ পেতে পারেন. একটি পেস্ট করতে পানিতে বেকিং সোডা মেশান এবং তারপর ব্রণ scars নেভিগেশন প্রযোজ্য. 10-15 মিনিট তারপর গরম জল দিয়ে ধুয়ে ফেলা পর্যন্ত অপেক্ষা করুন .

রেড 3.Bawang
Shallots শক্তিশালী ঢালাই একগুঁয়ে ব্রণ scars . পেঁয়াজ ঝাঁঝরি এবং ব্রণ scars নেভিগেশন ঘষা.

4 . চা বর্জ্য
আপনি ব্যবহার করেছেন ব্যবহৃত চা কাইট নিষ্পত্তি না ! চা কাইট এখনও ব্রণ scars অপসারণ সুবিধাই আছে. এটা ঠিক ব্রণ scars নেভিগেশন সজ্জা ঘষা , সহজ.

5.Bengkuang
দরকারী Jicama মুখ রাঙান এবং ব্রণ scars blemishes পরিত্রাণ পেতে . Grated Yam এবং ব্রণ scars নেভিগেশন পেস্ট করুন. 10-15 মিনিটের মাধ্যমে পরিষ্কার জল দিয়ে ধুয়ে ফেলা জন্য থাকা যাক. প্রতিদিন ঘুমোতে যাওয়ার আগে এই চিকিত্সা কি.

6 . শশা
ত্বকের প্রদাহ প্রশমিত ছাড়াও, শশা এছাড়াও নিরাময় প্রক্রিয়া ত্বরান্বিত . শশা স্লাইস তারপর 20-30 মিনিটের জন্য ব্রণ scars যে চামড়ার উপর করা.

7 . ডিমের সাদা এবং মধু
এই দুটি উপাদান একটি শক্তিশালী মসৃণ এবং স্বর মুখ করা. ডিমের সাদা এবং মধু একত্রিত করুন এবং অপসারণের জন্য ব্রণ scars নেভিগেশন প্রযোজ্য.

প্রাকৃতিক অবশ্যই উপরোক্ত উপাদান এটা আপনার রান্নাঘর মধ্যে খুঁজে পাওয়া খুব নিরাপদ এবং সহজ কারণ . গুড লাক .

Tidak ada komentar:

Posting Komentar